খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে সোনারগাঁ থানা ছাত্রদলের দোয়া

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির চেয়ারপার্সন সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করেছে সোনারগাঁ থানা ছাত্রদল ও নারায়নগঞ্জ জেলা ছাত্রদল। মঙ্গলবার ১৬ আগস্ট সন্ধ্যায় সোনারগাঁয়ের কাচপুরে এ আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম প্রধান, মিজানুর রহমান, ফয়সাল প্রধান, সবুর সজিব, সহ সাধারন সম্পাদক নারায়নগঞ্জ জেলা ছাত্রদল, সাইফুল ইসলাম সহ সাংগঠনিক সম্পাদক নারায়নগঞ্জ জেলা ছাত্রদল, সবুজ নারায়নগঞ্জ জেলা ছাত্রদল, মিজানুর রহমান নারায়নগঞ্জ জেলা ছাত্রদল, মানিক মিয়া নারায়নগঞ্জ জেলা ছাত্রদল, রাসেল নারায়নগঞ্জ জেলা ছাত্রদল, তানজিম জনি, যুগ্ম আহ্বায়ক সোনারগাঁ পৌরসভা ছাত্রদল, কাচঁপুর ইউনিয়ন ছাত্রদল নেতা, ফাহিম হোসেন আলি,ইমরান হোসেন, সাদিপুর ইউনিয়ন ছাত্রদল নেতা, মাসুম হোসেন, মনসুর হোসেন, জামপুর ইউনিয়ন ছাত্রদল নেতা, শরিফসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ