শ্রীলঙ্কার মতো দেউলিয়া হচ্ছে বাংলাদেশ: স্বপন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবদলের আহবায়ক শহিদুর রহমান স্বপন বলেছেন, অন্যায় করতে করতে এই অবৈধ সরকার সকল সীমা অতিক্রম করে ফেলেছে। আল্লাহর গজব তাদের জন্য অপেক্ষা করছে। সাধারণ মানুষের টাকা লুটপাট করে তারা বিদেশে পাচার করছে। এভাবে চলতে থাকলে বাংলাদেশকেও শ্রীলঙ্কার মতো ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হতে হবে খুব শীঘ্রই।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আয়োজিত আলোচনা সভা, মিলাদ, দোয়া ও ইফতার মাহফিলে প্রদত্ত বক্তব্যে তিনি একথা বলেন। শুক্রবার নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন শম্ভুপুরা ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে এ আয়োজন করা হয়।

শম্ভুপুরা ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক গাজী নুরুল হকের সভাপতিত্বে এবং না’গঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র কার্যকরী সদস্য ও জেলা যুবদলের সাবেক সাধারন শাহ আলম মুকুল।

আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক নুরে ইয়াসীন নোবেল, আশরাফ প্রধান, আশরাফ মোল্লা, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাসির উদ্দিনসহ শম্ভুপুরা ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ