সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সম্মেলন, সভাপতি মাজেদুল সম্পাদক ইকবাল

নারায়ণগঞ্জ মেইল: সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে মাজেদুল ইসলামকে সভাপতি, আবদুল্লাহ আল মামুন ও এসএম আসলামকে সহ- সভাপতি এবং কাউন্সিলর ইকবাল হোসেনকে সাধারণ সম্পাদক ও মো. আকবরকে সাংগঠনিক সম্পাদক করে ৫ সদস্যের সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন।

 

মঙ্গলবার ( ১৮ এপ্রিল ) সকাল দশটায় সিদ্ধিরগঞ্জস্থ হিরাঝিল জি. আর কনভেশন সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র ১ম যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু, ফতুল্লা থানা বিএনপি’র সাবেক সভাপতি অধ্যাপক খন্দকার মনিরুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এম এ হালিম জুয়েল। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সদস্য সচিব কাউন্সিলর ইকবাল হোসেন, সদস্য কাউন্সিলর গোলাম মুহম্মদ সাদরিল, কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক বিল্লাল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, জেলা কৃষক দলের সদস্য সচিব গোলাম মুহম্মদ কায়সার‌, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল প্রধান, জেলা মহিলা দলের সাবেক সভানেত্রী নুর নাহার বেগমসহ সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র আওতাধীন ১০টি ওয়ার্ড বিএনপি’র সভাপতি এবং সাধারণ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ