মহানগর বিএনপির অবস্থান কর্মসূচিতে সহিদুলের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি ও বিদ্যুৎ, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়নে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আয়োজিত গণ অবস্থান কর্মসূচিতে বিশাল মিছিল নিয়ে যোগ দিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতা কর্মীরা। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও আরমান হোসেনের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে অবস্থান কর্মসূচিতে অংশগ্রহণ করেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতৃবৃন্দ।

 

শনিবার (১ এপ্রিল) দুপুর দুইটা থেকে চারটা পর্যন্ত শহরের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে এই গণ অবস্থান কর্মসূচি পালিত হয়। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ।

 

এসময়ে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতা-কর্মীরা ফেস্টুন-ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগান দেন।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, আরমান হোসেন, শাহজালাল কালু, শফিক, রাসেল, মোফাজ্জল হোসেন আনোয়ার, ওসমান গনি, জামাল প্রধান, আরাফাত, দিপু, বাবু, সোহাগ, সিফাতুর রহমান রাজু, হাসিব, সোহেল, ফারুক, ইব্রাহিম, ডালিম, রুপা, শরিফ, শামীম, শেখ জামাল, জয়, মিনহাজ, রবিউল, মাসুদ বাঙ্গালী, রনি, মামুনসহ সিদ্ধিগঞ্জ থানার বিভিন্ন ওয়ার্ডের যুবদল নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ