কারাবন্দি সহিদুলের পরিবারের পাশে মহানগর যুবদল

নারায়ণগঞ্জ মেইল : কারাবন্দি নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের আহ্বায়ক পদপ্রার্থী এড সহিদুল ইসলামের বাসায় গিয়ে পরিবারের খোঁজখবর নিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতৃবৃন্দ।

 

মঙ্গলবার ( ৭ মার্চ ) রাতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা সিদ্ধিরগঞ্জস্থ কারাবন্দি সহিদুল ইসলামের বাসায় ছুটে যায় এবং পরিবারের খোঁজখবর নেন ও পরিবারের সদস্যদেরকে সান্তনা দেন।

 

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক নাসিম আবুল হোসেন রিপন, যুবদল নেতা শাহজালাল কালু, জামাল প্রধান, ওসমান গনি, ফারুক হোসেন, ওয়াসিম আকরাম হৃদয় প্রমুখ।

 

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার একটি রাজনৈতিক মামলায় যুবদল নেতা সহিদুল ইসলামসহ চারজনকে জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। সোমবার (৬ মার্চ) নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আসসামস জগলুল হোসেন এই আদেশ দেন। উচ্চ আদালত থেকে নেয়া আগাম জামিনের মেয়াদ শেষ হলে নিম্ম আদালতে আত্মসমর্পনের পর ৫ বিএনপি নেতা জামিন আবেন করলে আদালত একজনের জামিন মঞ্জুর করে বাকি চারজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ