বন্দরের পদযাত্রায় সহিদুল ও আরমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদল

নারায়ণগঞ্জ মেইল: বিদ্যুৎ, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সরকারের দমন-পীড়নের প্রতিবাদে বিএনপির ১০ দফা দাবিতে সরকার বিরোধী যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর থানা বিএনপির উদ্যোগে আয়োজিত পদযাত্রা কর্মসূচিতে বিশাল মিছিল নিয়ে যোগ দিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। মহানগর যুবদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম ও আরমান হোসেনের নেতৃত্বে কয়েকশ নেতাকর্মীর একটি বিশাল মিছিল মূল কর্মসূচিতে অংশ নেয়।

শনিবার (৪ মার্চ) বিকেল তিনটায় বন্দরের সোনাকান্দা এলাকায় সংক্ষিপ্ত পথসভা শেষ করে পদযাত্রা কর্মসূচি শুরু হয় এবং বন্দরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে এসে তৃতীয় শীতলক্ষা সেতুর নীচে এসে শেষ হয়।

বন্দর থানা বিএনপির আহবায়ক নুর মোহাম্মদ পনেছের সভাপতিত্বে এবং সদস্য সচিব নাজমুল হক রানার সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এডভোকেট ফজলুর রহমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফউদ্দিন বকুল ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।

এসময় পদযাত্রায় সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগান দেন।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, আরমান হোসেন, শফিক, রাসেল, মোফাজ্জল হোসেন আনোয়ার, ওসমান গনি, জামাল প্রধান, আরাফাত, দিপু, বাবু, সোহাগ, সিফাতুর রহমান রাজু, হাসিব, সোহেল, ফারুক, ইব্রাহিম, ডালিম, রুপা, শরিফ, শামীম, শেখ জামাল, জয়, মিনহাজ, রবিউল, মাসুদ বাঙ্গালী, রনি, মামুনসহ সিদ্ধিগঞ্জ থানার বিভিন্ন ওয়ার্ডের যুবদল নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ