শাওন হত্যার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর শান্তিপূর্ণ র‌্যালিতে নির্বিচারে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন প্রধানকে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে আদমজী এলাকায় মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও আরমান হোসেনের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময়ে যুবদলের নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান ‘আমার ভাই মরলো কেনো, প্রশাসন জবাব চাই’, ‘শাওনের রক্ত বৃথা যেতে দিবো না’।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে যুবদল নেতা সহিদুল ইসলাম বলেন, বর্তমান অবৈধ সরকারের পায়ের নিচ থেকে মাটি সরে গেছে। তাই তারা ক্ষমতায় টিকে থাকতে বিএনপি নেতাকর্মীদের উপর জুলুম নির্যাতন চালানো শুরু করেছে। এই জুলুমের অংশ হিসেবে নারায়ণগঞ্জে শান্তিপূর্ণ প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় নির্বিচারে গুলি চালিয়ে আমাদের সহযোদ্ধা শাওন প্রধানকে হত্যা করা হয়েছে। আমরা সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের পক্ষ থেকে এই নির্মম হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে আগামী দিনে রাজপথে দুর্বার আন্দোলন করে তোলে এই সরকারের পতন ঘটিয়ে শাওন হত্যার বদলা নেয়া হবে বলে অঙ্গীকার ব্যক্ত করছি। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আগামী দিনে দেশে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠিত হবে, আর সেই দিন খুব বেশি দূরে নেই। সেজন্য সকলকে আন্দোলন সংগ্রামে অংশ নেয়া আহবান জানাচ্ছি।

বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন যুবদল নেতা লুৎফর রহমান রাসেল, শাহজালাল কালু, ওসমান গনি, ইব্রাহিম (১), ইব্রাহীম (২), ইব্রাহীম (৩), কাদির, রাজু, সোহাগ, ফারুক, বাবু, আসিফ, সোহেল, সবুজসহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদল ও ছাত্রদলের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ