সিদ্ধিরগঞ্জ থানা যুবদলে আসছে চমক!

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতৃত্বে আসছে একঝাঁক তরুণ উদীয়মান নেতা যারা বিগত দিনে রাজপথে আন্দোলন সংগ্রামে সক্রিয় ছিলো। আগের কমিটির মতো নিস্ক্রিয় নেতাদের বাদ দিয়ে এবার নতুন করে কমিটি গঠনের উদ্যোগ নেয়া হচ্ছে বলে জানা গেছে।

সূত্রে প্রকাশ, ২০১১ সালে মমতাজউুদ্দিন মন্তুকে সভাপতি এবং জুয়েল প্রধানকে সাধারণ সম্পাদক করে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের কমিটি গঠন করা হয়েছিলো কিন্তু রাজপথের আন্দোলন সংগ্রামে সে কমিটি তেমন একটা ভূমিকা রাখতে পারেনি। বরং বিতর্কিতদের কমিটিতে ঠাঁই করে দিয়েছিলেন সে সময়ে মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। নিজের অনুগত চ্যালা চামুন্ডাদের দিয়ে গঠিত খোরশেদের সেই কমিটির কার্যক্রম ছিলো একেবারেই শূণ্য। বিভিন্ন আন্দোলন সংগ্রামে দেখাই পাওয়া যায়নি সিদ্ধিরগঞ্জ যুবদলের নেতাকর্মীদের।

সূত্র মতে, আগের চেয়ে বর্তমানে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা অনেক বেশী সক্রিয়। মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলামের নেতৃৃত্বে থানা যুবদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে যে কোনো কর্মসূচিতে বিশাল শোডাউন করছে। রাজধানী ঢাকা কিংবা নারায়ণগঞ্জের যেকোনো স্থানেই কর্মসূূচি দেয়া হোকনা কেনো, সহিদুলের নেতৃত্বে যুবদলের নেতাকর্মরা মিছিল নিয়ে যোগ দিচ্ছে। এ জন্য সহিদুলকে পুলিশের হামলা মামলার শিকারও হতে হয়েছে একাধীকবার। তবুও তিনি রাজপথকে ভুলে যযাননি বরং দ্বিগুণ উৎসাহে ঝাঁপিয়ে পরেছেন। তাই সিদ্ধিরগঞ্জ যুবদলের তৃণমূূল নেতাকর্মীদের দাবি সহিদুলের নেতৃত্বে থানা নতুন কমিটি দেয়া হলে আগামী দিনে সরকার পতনের আন্দোলনে তারা গুরুত্বপূূর্ণ ভূমিকা রাখতে পারবেন।
সিদ্ধিরগঞ্জ থানা যবদলের নতুন কমিটির আলোচনায় আারো রয়েছেন মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আরমান, সাবেক যুগ্ম সম্পাদক মিজানুুর রহমান, শাহজালাল কালু, ছাত্রদল নেতা আশিকুর রহমান অনি, সিফাতউল্লাহ রাজু, অন্তু, রাব্বি, ইব্রাহিম প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ