বন্দরে মহানগর বিএনপির লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে বন্দর উপজেলার বিভিন্ন ইউনিয়নে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ১৬ নভেম্বর ) বিকেল থেকে রাত পর্যন্ত বন্দর উপজেলার বিভিন্ন স্থানের হাট বাজারের চায়ের দোকান থেকে শুরু করে সাধারণ মানুষের কাছে সমাবেশ সফল করতে লিফলেট বিতরন করা হয়। সেইসাথে আগামী ১০ ডিসেম্বর গণসমাবেশে যোগদান করে সফল করার আহ্বান জানান মহানগর বিএনপি নেতৃবৃন্দরা।

 

লিফলেট বিতরণ শেষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, সরকার দেশ পরিচালনায় চরমভাবে ব্যর্থ হয়েছে। ছলচাতুরী করে এই সরকার দীর্ঘ ১৪বছর ধরে বিভিন্নভাবে ক্ষমতা আঁকড়ে ধরে আছে। এই দীর্ঘ সময়ে সরকার হামলা, মামলা, দমন,পীড়ন, গুম খুন করে মানুষের জীবন নাভিশ্বাস করে তুলছে। দেশের রিজার্ভ আজ শূণ্য, দ্রব্যমূল্য নাগালের বাইরে। বিদ্যুতের লোডশেডিংয়ের কারণে দেশে শিল্প কারখানাসহ বন্ধ হওয়ার উপক্রম, দেশ অন্ধকারে। এ সকল বিষয়ে শান্তিপূর্ণ কর্মসূচী পালনকালে গুলি করে বিএনপি দলীয় নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে। সরকারের সকল অপকর্মের জবাব দিতে আগামী ১০শে ডিসেম্বর রাজধানীর নয়াপল্টনে বিএনপির পার্টি অফিসের সামনে ঢাকা বিভাগীয় গণসমাবেশের ডাক দিয়েছে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান। লক্ষ লক্ষ মানুষের উপস্থিতিতে জনসমাবেশ গণসমুদ্রে পরিনত হবে ইনশাল্লাহ।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, আগামী ১০শে ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশে লক্ষ লক্ষ লোক জড়ো হবে। সেজন্য বিএনপির নেতাকর্মীরা কাজ করছে। সাধারন মানুষ আমাদের আহব্বানে ব্যাপক সাড়া দিচ্ছে। এই জুলুমবাজ সরকারের বিরুদ্ধে দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। সকল ভয়ভীতি উপেক্ষা করে আমাদের সমাবেশে এই লুটেরা আওয়ামী সরকারের বিরুদ্ধে সকল শ্রেনী পেশার মানুষ ঐক্যবদ্ধ হবে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে লিফলেট বিতরণকালে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, এম এইচ মামুন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, বরকত উল্লাহ, হাবিবুর রহমান দুলাল, মাসুদ রানা,মাকিত মোস্তাকিম শিপলু, শাহিন আহম্মেদ, কামরুল হাসান চুন্নু সাউদ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নেতা কাউন্সিলর শাহেন শাহ্, হারুন অর রশিদ লিটন, নাজমুল হক রানা, মুছাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. তারা মিয়া, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সম্রাট হাসান সুজনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ