ফতুল্লা থানা বিএনপির ইফতার মাহফিলে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক কমিটির উদ্যোগে তিন বারের সফল প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকালে কুতুবপুর ইউনিয়নের নয়ামাটি এলাকায় অবস্থিত সিসিলি কমিউনিটি সেন্টারে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এসময় দোয়া মোনাজাত পরিচালনা করেন থানা বিএনপির অন্যতম সদস্য ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. নজরুল ইসলাম মাদবর।

 

ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক মো. শহিদুল ইসলাম টিটু বলেন, আজকে বিএনপি ১৫ বৎসর যাবত আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। এই আন্দোলন বিএনপি সরকার গঠনের আন্দোলন নয়। এই আন্দোলন ১৮ কোটি সাধারণ মানুষের অধিকারের আন্দোলন। আমরা চাই তত্বাবধায়ক সরকারের মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচন হোক সেখানে বিএনপি ক্ষমতায় না আসলেও কোনো সমস্যা নাই কিন্তু দেশে গণতন্ত্র ফিরে আসুক সেটা চাই। এই স্বৈরাচারী সরকার এটা চায় না। আজকে প্রতিটি জিনিসের দাম দিগুণ বৃদ্ধি পেয়েছে, মানুষ অসহায় হয়ে পরেছে। দেশের বিভিন্ন জায়গায় চুরি-ডাকাতি, খুন-ছিনতাই বেড়েছে কারণ মানুষের মাঝে অভাব-অনটন লেগেছে তার জন্য দায়ী এই স্বৈরাচারী সরকার। তাই আমরা জনগণকে সাথে নিয়ে একটি কঠোর আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারকে পতন ঘটাতে হবে।

 

ইফতার মাহফিলে ফতুল্লা থানা বিএনপি আহ্বায়ক শহিদুল ইসলাম টিটুর সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আব্দুর বারি ভূইয়া’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মনিরুল ইসলাম, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. আলাউদ্দিন খন্দকার শিপন, মো. বিল্লাল হোসেন, মো. লোকমান হোসেন, মো. নাজির আহমদ, মো. মঈনুল ইসলাম রতন, মো. হাসান আলী, মাহবুবুর রহমান সুমন, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মো. বাবুল আহমেদ, কুতুবপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক আবু সাঈদ মাতবর, কুতুবপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক হাজী লিটন, সহ ফতুল্লা ও থানার আওতাধীন সকল ইউনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ