ফতুল্লার ভূইগরে ব্যবসা প্রতিষ্ঠান দখলের অভিযোগ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের ফতুুল্লা থানাধীন ভূইগড় এলাকায় ব্যবসা প্রতিষ্ঠান দখলের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৪ এপ্রিল) তৌকির আহমেদ পলাশের নেতৃত্বে শতাধীক সন্ত্রাসী মজিবুর রহমান খানের মালিকানাধীন জায়গার ভাড়াটিয়া এসআলম এন্টারপ্রাইজের সকল মালামাল ফেলে দিয়ে তা দখল করে নেয় এবং তাতে স্থাপনা তৈরীর উদ্যোগ নেয়। এ সময় ফতুল্লা মডেল থানার এসআই মাহবুবের নেতৃত্বে পুলিশ এসে তাদের স্থাপনা তৈরীর কাজ বন্ধ করে দেয় এবং সালিশের জন্যে দুই পক্ষকেই প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে থানায় সালিশের জন্যে ডাকেন।

ভুক্তভোগী জায়গার মালিক মজিবুর রহমান খান বলেন, নিম্ন তফসিলের সম্পত্তির আমি মুজিবুর রহমান খান (৬৯) গং, পিতা-মৃত মোসলেম খান, সাং-৩০, লাল মোহন পোদ্দার লেন, ফরিদাবাদ, থানা-শ্যামপুর, জেলা-ঢাকা। নিম্ন তফসিরের সম্পত্তি মহামান্য সুপ্রীম কোর্ট হইতে রায়ের সুবাদে নাঃ জেলা বিজ্ঞ যুগ্ম জেলা জজ ২য় আদালত বিগত-২১/০৯/২০১৫ইং তারিখে সাফ কবলা দলিল রেজিষ্ট্রিশন করত বিজ্ঞ আদালতের মাধ্যমে তফসিলের সম্পত্তির দখল পজেশন বুঝাইয়া দেন। তফসিলের সম্পত্তি উক্ত সময় হইতে ভাড়াটিয়া মোঃ আলম মেসার্স এস, আলম ট্রেডার্স এর মালিক হিসাবে যাহা আর, সি, সি পাইপের কারখানা স্থাপন করিয়া ভাড়াটিয়া মাধ্যমে ভোগ দখলে আছি। পরবর্তীতে মহামান্য সুপ্রীম কোর্ট হইতে নিম্ন আদালত পর্যন্ত মামলায় হারিয়া গিয়া বিবাদী বর্তমান মৃত মােঃ ইদ্রিস মোল্লা, পিতা-মৃত হায়দর আলী মােল্লা, সাং-৩নং সিমসন রোড, বিক্রমপুর গার্ডেন সিটি, থানা কোতেয়ারী জেলা ঢাকা বাদী হইয়া নারায়ণগঞ্জ বিজ্ঞ যুগ্ম জেলা জজ ২য় আদালতে দেঃ ২১৪/২০২১ মূলে এক বন্টনের মােকদ্দমা দায়ের করিয়া তফসিলের সম্পত্তির ছাহাম দাবী করে আমি উক্ত মোকদ্দমার জবাব দাখিল করিয়া প্রতিদ্বন্ধিতা করিতেছি বর্তমানে উক্ত মোকদ্দমা বিচারাধীন এবং তফসিলের সম্পত্তি বিষয়ে যার যার অবস্থানে স্থীতাবস্থায় আদেশ আছে।
৪ এপ্রিল বিবাদী মো: তৌকির আহমেদ পলাশ পিতা হারুন অর রশিদ, সাং-ভুইগড়, থানা-ফতুল্লা, জেলা-নারাণগঞ্জ শতাধীক অজ্ঞাতনামা সন্ত্রাসী নিয়া আমার মালিকানাধীন ভােগ দখলীয় তফসিলের সম্পত্তি বায়না সূত্রে মালিক দাবী করিয়া অনুপ্রবেশের চেষ্টা করে এবং ভাড়াটিয়া সহ কারখানার শ্রমিক কর্মচারীদের গালিগালাজ করিয়া প্রান নাশের হুমকি দেয় এবং তফসিলের সম্পত্তি সম্পত্তির দখল ছাড়িয়া দেওয়ার হুমকি দেয়। বিবাদীদের বাধা বিঘ্ন করলে দাঙ্গা হাঙ্গামা সহ রক্তক্ষয়ী সংঘর্ষ হওয়ার সমূহ সম্ভবনা বিদ্যমান।

এ বিষয়ে জানতে চাইলে ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক মাহবব জানান, ঘটনাস্থলে আমি গিয়েছিলাম। সেখানে উভয় পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় এসে সালিশে বসতে বলা হয়েছে। আর সেখানে যে নির্মান কাজ চলছিলো তা বন্ধ করে দেয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ