ফতুল্লায় চাঁদার দাবিতে রিয়াদ চৌধুরীর নেতৃত্বে হামলা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের ফতুল্লায় ২০ লাখ চাঁদার দাবিতে বিএনপি নেতা জুয়েল আরমানের বাড়ি ও অফিসে হামলা চালিয়েছে অপর এক বিএনপি নেতা রিয়াদ মোহাম্মদ চৌধুরী। বুধবার (৩০ মার্চ) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানান ভুক্তভোগী জুয়েল।

ঘটনার বিষয়ে ফতুল্লা থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জুয়েল আরমান জানান, ফতুল্লায় প্রভাবশালী রিয়াদ মোহাম্মদ চৌধুরী আমার লালপুর এলাকায় অবস্থিত ব্যবসা প্রতিষ্ঠান দখল করে নিয়েছে। আমি তখন বাঁধা দিয়েও রাখতে পারিনি। সে বিএনপি করলেও সরকারী দলের প্রভাবশালী নেতাদের সাথে তার রয়েছে যোগসাজস। যার ফলে তার ভয়ে কোনঠাসা হয়ে থাকে ফতুল্লা বিএনপির নেতাকর্মীরা।

ক্ষোভ প্রকাশ করে জুয়েল বলেন, গত কয়েকদিন যাবত রিয়াদ মোহাম্মদ চৌধুরী আমার কাছে ২০ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে। আজ সে আমার বড় ভাইকে ফোন করে আমাকে মেরে ফেলা হবে এবং গুম করে ফেলা হবে বলে হুমকি প্রদান করে। এমনকি আমার স্ত্রীকে ফোন করেও একই হুমকি প্রদান করে। শুধু হুমকি প্রদান করেই ক্ষান্ত হয়নি বরং রিয়াদ চৌধুরী ও সাগর সিদ্দিকীর নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার বাড়িতে গিয়ে বাড়িঘর ভাংচুর করে এবং অকথ্য ভাষায় গালাগালি করে। এরপর সে ফতুল্লা পোষ্ট অফিস এলাকায় আমার ইন্টারনেট ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় এবং লাইনের তার কেটে ফেলে আমার কর্মচারীদের মারধর করে। অবিলম্বে ২০ লাখ টাকা না দিলে সে আমাকে মেরে লাশ গুম করে ফেলবে বলে হুমকি প্রদান করে। আমিসহ আমার পরিবার খুুব ভয়ে আছি এবং নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে রিয়াদ মো: চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি নারায়ণগঞ্জ মেইলকে বলেন, এ ধরনের কোনো কিছুই ঘটেনি। আমাকে রাজনৈতিকভাবে হয়রানি করার জন্যে এ ধরনের মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ