যুবদল নেতা মাহাবুব আলমকে কুপিয়ে হত্যা: স্বপনের নিন্দা ও প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি: আড়াইহাজারের দুপ্তারা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলমকে (৩৫) সন্ত্রাসী বাহিনীরা কুপিয়ে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁও উপজেলা যুবদলের আহ্বায়ক সহিদুর রহমান স্বপন।

 

এক বিবৃতিতে সহিদুর রহমান স্বপন বলেন, দুপ্তারা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলমকে প্রকাশ্য দিবালোকে বাজার থেকে উঠিয়ে নিয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সন্ত্রাসী হাসমত আলীর নেতৃত্বে সন্ত্রাসীরা এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে মাহবুব আলমকে হত্যা করেছে। আওয়ামী লীগ সরকারের সন্ত্রাসী বাহিনীরা দেশে একের পর এক নৃশংস হত্যাকান্ড চালাচ্ছে। এই সকল হত্যাকাণ্ডের বিচার একদিন হবেই ইনশাল্লাহ। অবিলম্বে মাহাবুব আলমের হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি । সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, মঙ্গলবার দুপ্তারা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলমকে সকাল ৯টার দিকে কালীবাড়ি বাজারে বাজার করতে গেলে সেখান থেকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা সন্ত্রাসী হাসমত আলী নেতৃত্বে একদল সন্ত্রাসী বাজার থেকে ধরে টেনে হিছরে সিএনসি দিয়ে হাসমতের সিংরাটির বাড়িতে নিয়ে যায়। এরপর বাড়ির কেচিগেইট লাগিয়ে হাসমতের সাথে থাকা আরও সন্ত্রাসীর ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়ি কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ