বাজারের ময়লা ফেলা হচ্ছে সড়কে, চলাচলে ভোগান্তি

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী দ্বিগুবাবু বাজারের ময়লা আবর্জনা ফেলা হচ্ছে ব্যস্ততম সায়েস্তা খান সড়কের উপরেই। এতে করে পথচারীদের চলাচলে দুর্ভোগ সৃষ্টি হচ্ছে। তাছাড়া কাঁচা পন্যের বর্জ্য পচে দূর্গন্ধ ছড়ানোয় আশেপাশের ব্যবসায়ীদেও মাঝে সৃষ্টি হয়েছে ক্ষোভ। এ বিষযে স্থানীয় কাউন্সিলরকে একাধীকবার অবগত করা হলেও কোনো প্রতিকার মিলেনি বলে জানান তারা।

সরেজমিনে ঘঁনাস্থলে গিয়ে দেখা গেছে বাজারের বিভিন্্ন বর্জ্য পরে আছে রাস্তার উপরেই। এতে করে পথচারীদের চলাচলে বিঘ্ন ঘটছে। তাছাড়া গত কয়েকদিন বৃষ্টি হওয়ায় সেই ময়লা আর কাঁদায় মাখামাখি হয়ে বিশ্রি অবস্থার সৃষ্টি হয়েছে। আর বাজারে প্রবেশমুখের সড়কটিও ভাঙ্গা। ফলে ভারি যানবাহন চলঝে ঝুঁকি নিয়ে আর ছোট যান যেমন রিক্সা বা ইজিবাইক প্রায়ই এখানে পরে যায় এবং দূর্গটনায় জান মালের ক্ষতি হয়।

স্থানীয় সিটি কম্পিউটারের মালিক আ: রব ক্ষোভের সঙ্গে বলেন, বাজারের সব ময়লা এই রাস্তার ্উপরেই ফেলা হয়। এই ময়লা বৃষ্টির পানির সাথে মিশে পচে দূর্গন্ধ ছড়ায়। আমরা দোকানে বসতে পারিনা। কাষ্টমারও ক্ষোভ জানায়। তাছাড়া রাস্তাটাও ভেঙ্গে গেছে অনেকদিন হলো কিন্তু কেউ মেরামত করছে না। প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে এই সড়ক দিয়ে, তারা প্রায়ই দূর্ঘটনার শিকার হয়। এ বিষযে স্থানীয় কাউন্সিলর অসিত বরন বিশ^াসকে একাধীকবার জানিয়েছি কিন্তু কোনো প্রতিকার পাইনি।

এ বিষয়ে জানতে ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর আসিত বরন বিশ^াসকে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ