বার নির্বাচন, ভোটের মাঠে এগিয়ে জুয়েল-আনোয়ার

নারায়ণগঞ্জ মেইল: রাত পোহালেই ভোট, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ইতিমধ্যেই তাদের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন‌। শেষ মুহূর্তে তারা ভোটারদের সাথে যোগাযোগ রাখছেন এবং নিজ প্যানেলের অনুকূলে ভোট নিশ্চিতের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আর ভোটাররাও বিগত দিনের হিসেব-নিকেশ মিলিয়ে নিচ্ছেন।

 

আগামীকাল ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন। এবারের নির্বাচনে সরকারি দল বাংলাদেশ আওয়ামী লীগের একটি এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির একটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। আওয়ামী লীগের একটি প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন বর্তমান সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল এবং সাবেক সভাপতি অ্যাডভোকেট মোহসীন মিয়া। বিএনপি প্যানেলের নেতৃত্বে আছেন অ্যাডভোকেট আহসান হাবিব শাহিন এবং অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান।

 

নারায়ণগঞ্জের আদালত পাড়া ঘুরে ভোটের মাঠ পর্যবেক্ষণ করে জানা গেছে, আসন্ন নির্বাচনে সভাপতি পদে সকলকে ছাড়িয়ে জনপ্রিয়তার শীর্ষে আছেন সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল। ইস্পাত কঠিন ব্যক্তিত্ব আর সদা হাস্যজ্জল আচরণ জুয়েলকে নিয়ে গেছে অনন্য এক উচ্চতায়। দলমত নির্বিশেষে সকলের কাছে সমান গ্রহণযোগ্য হাসান ফেরদৌস জুয়েলকে তাই ভোটের মাঠে এগিয়ে রাখছেন সবাই। তাছাড়া নারায়ণগঞ্জের আইনজীবীদের জীবনমান উন্নয়নে ও ডিজিটাল বার ভবন নির্মাণে জুয়েলের ঐকান্তিক প্রচেষ্টা এখনও ভুলেননি কেউ। তাই নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের নির্বাচিত হওয়াটা এখন শুধু সময়ের ব্যাপার বলেই মনে করছেন সবাই।

 

অপরদিকে এবারের জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়ছেন দুইজন আইনজীবী। এদের মধ্যে বিএনপি প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান ইতিমধ্যেই সকলের নজর কাড়তে সক্ষম হয়েছেন। তরুণ উদীয়মান এই আইনজীবী নেতা তার সহজ সরল বাচনভঙ্গি আর সহজেই সকলের সাথে মিশে যাওয়ার ক্ষমতার গুনে আইনজীবিদের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তাছাড়া ক্লিন ইমেজের আনোয়ার প্রধান বিগত সময় গুলোতে দলমত নির্বিশেষে সকল আইনজীবীদের বিপদে-আপদে পাশে থেকেছেন। আর তাই আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ভোটারদের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছেন আনোয়ার প্রধান- এ কথা নিঃসন্দেহে বলাই যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ