নাশকতার মামলায় সজলসহ ৮ নেতাকর্মীর আগাম জামিন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দায়েরকৃত একটি বিস্ফোরক দ্রব্য আইনে মামলায় উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন লাভ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল ও মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদসহ আট নেতাকর্মী।

রবিবার ( ৪ ডিসেম্বর ) হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ও আমিনুল ইসলামের যৌথ বেঞ্চ ছয়জনের আগাম জামিন মঞ্জুর করেন।

জামিন প্রাপ্তরা হলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও মহানগর যুবদল নেতা রাফিউদ্দিন রিয়াদ, বিএনপি নেতা ফারুক হোসেন, জুলহাস, আনোয়ার মাদবর, আনোয়ার, পিচ্চি মাসুম, ছাত্রদল নেতা নূরে হামিদ হৃদয়।

মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাদের পক্ষে মামলা পরিচালনা করেন ব্যারিস্টার কায়সার কামাল, এড. মো. মাহাবুবুর রহমান খানসহ কয়েকজন আইনজীবী।

এড. মো. মাহাবুবুর রহমান খান জানান, আমরা আগাম জামিনের আবেদন করলে আদালত তাদের আগাম জামিন মঞ্জুর করেছেন।

প্রসঙ্গত, গত ২৯ নভেম্বর নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই কাজী ফেরদৌস বাদী হয়ে মনিরুল ইসলাম সজলকে ৬ নাম্বার আসামি করে ১৪ নাম উল্লেখ ও ৭০-৮০ জনকে অজ্ঞাত আসামি করে ওই মামলাটি দায়ের করেন। মামলায় উল্লেখ্য করা হয়,‌ গত ২৮ নভেম্বর শহরের মিশনপাড়ায় হোসিয়ারি সমিতির পশ্চিম পাশের রাস্তায় নাশকতার উদ্দেশ্যে বিএনপি নেতাকর্মীরা গোপন বৈঠক করছে- এমন সংবাদে পুলিশ সেখানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ককটেল ছুড়তে থাকেন বিএনপি নেতাকর্মীরা। পুলিশও আত্মরক্ষার্থে পুলিশ আট রাউন্ড গুলি ছোড়ে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ