জেলা আইনজীবী ফোরামের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখার পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এজে মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ব্যারিষ্টার কায়সার কামাল ১২৫ সদস্যের এই কমিটির অনুমোদন দেন।

 

২০২০ সালের ৯ ডিসেম্বর নারায়ণগঞ্জের আদালতপাড়ায় অনুষ্ঠিত হয়েছিলো জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন। এদিন সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহ সভাপতি, সিনিয়র যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এই পাঁচটি পদে নির্বাচন অনুুষ্ঠিত হয়েছিলো। নির্বাচনে সভাপতি পদে এড. সরকার হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক পদে এড. আবুল কালাম আজাদ জাকির, সিনিয়র সহ সভাপতি পদে এড. আজিজুল হক হান্টু, সিনিয়র যুগ্ম সম্পাদক পদে এড. এইচএম আনোয়ার প্রধান ও সাংগঠনিক সম্পাদক পদে এড. একেএম ওমর ফারুক নয়ন প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিপুল ভোটে পরাজিত করে বিজয়ী হয়েছিলেন।

 

নির্বাচিত এই পাঁচজনকে রেখেই ১২৫ সদস্যের পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। পূর্নাঙ্গ কমিটিতে উপদেষ্টা করা হয়েছে ৩৫ জনকে। ১২৫ জনের কমিটিতে সভাপতি ১ জন, সহ সভাপতি ১৯ জন, যুগ্ম সম্পাদক ১৩ জন, সহ সাধারণ সম্পাদক ৭ জন, সাংগঠনিক সম্পাদক ১ জন, সহ সাংগঠনিক সম্পাদক ১১ জন, বিভিন্ন সম্পাদকীয় পদে ৩৮ জন ও কার্র্যকরী সদস্য করা হয়েছে ৩৫ জনকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ