আইনজীবী সহকারীদের ঈদ উপহার দিলেন বার সভাপতি

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা আদালতে কর্মরত আইনজীবী সহকারীদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ। আদালতের কম সৌভাগ্যবান ৬৫ জন আইনজীবী সহকারীদের মাঝে এই ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের উদ্যোগে ২৮ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে আদালতপাড়ায় এই ঈদ শুভেচ্ছা উপহার আইনজীবী সহকারীদের মাঝে বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মুন্সি মশিয়ার রহমান ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস।

এ সময় সঙ্গে ছিলেন- জেলা আদালতের পাবলিট প্রসিকিউট (পিপি) অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল, স্পেশাল পিপি অ্যাডভোকেট রকিব উদ্দিন আহমেদ, ভিপি কৌশলী অ্যাডভোকেট সৈয়দা ওয়াহিদা আহম্মেদ রিতা, সম্মিলিত আইনজীবী সমন্ময় পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ উর রউফ প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন- সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলাউদ্দিন আহমেদ, সহ-সভাপতি অ্যাডভোকেট সুভাষ বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট স্বপন ভূঁইয়া, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট সোহেল আজাদ, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট হাছিব উল হাসান রনি, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক অ্যাডভোকেট রাজিয়া আমিন কানচি, সমাজসেবা সম্পাদক অ্যাডভোকেট রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মান্নান, কার্যকরী সদস্য অ্যাডভোকেট এরশাদুজ্জামান ইমন, অ্যাডভোকেট হালিমা আক্তার, অ্যাডভোকেট হোসেন আহমেদ, অ্যাডভোকেট মেরাজ সরকার ও অ্যাডভোকেট অঞ্জন দাস।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ