আইভীকে জুয়েল ‘আপনি ভুল পথে পরিচালিত হচ্ছেন’

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহার বিরুদ্ধে নাসিক মেয়র আইভীর করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভা করেছেন নারায়ণগঞ্জ জেলার আইনজীবীরা। সোমবার (২৫ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের আদালত পাড়ায় এ কর্মসূচির আয়োজন করা হয়।

প্রতিবাদ সভায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট হাসান ফেরদৌস জুয়েল মামলা প্রত্যাহারের জোর দাবী জানিয়ে বলেন, একজন আইনজীবী ৪০ বছর যাবৎ রাজনীতির সঙ্গে জড়িত। ২৫ বছর যাবত একটি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সেক্রেটারীর পদ বহন করছে, তার বিরুদ্ধে তারই দলের নেতার মামলায় রোষানলে পড়তে হয়েছে। আমরা প্রতিবাদ সভাটা কার বিরুদ্ধে করবো? কিসের জন্য প্রতিবাদ করবো? দূর্ভাগ্য, হতাশা ব্যর্থতা কোথায় রাখবো?

এডভোকেট জুয়েল আরও বলেন, খোকন সাহার বিরুদ্ধে মামলা করে দলকে ছোট করার চেষ্টা কি করা হচ্ছেনা। আপনি (আইভী) নৌকা প্রতীকে মেয়র নির্বাচিত হয়েছে, সেই নৌকার নেতার বিরুদ্ধে মামলা করাটা কোনভাবেই কাম্য নয়। আপনি ভুল পথে পরিচালিত হচ্ছেন, যারা বুদ্ধি পরামর্শ দিয়েছে তারা সঠিক পরামর্শ দেয় নাই। আপনাকে চেয়ার দেয়া হয়েছে নারায়ণগঞ্জ দেখার জন্য কাউকে জেল হাজতে পাঠাতে নয়।

তিনি আরও বলেন, আইনজীবীদের পক্ষ থেকে অনুরোধ করলাম, মামলা প্রত্যাহার করুন। যদি কোনো কথা থাকে টেবিলে বসুন, সমাধান করুন। জামাত শিবিরকে সুযোগ দিয়েন না।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. রবিউল আমিন রনী’র সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র আইনজীবী জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড.মাসুদ রউফ, আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া, সাবেক সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমানসহ আইনজীবী নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত বছরের ৪ জানুয়ারী নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহার বিরুদ্ধে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ